আজ সোমবার, ১৮ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

খুলনা মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এস এম কামালের মৃত্যুতে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের শোক

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল, কেন্দ্রীয় সংসদের সাবেক সহ সাংগঠনিক সম্পাদক এবং খুলনা মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এস এম কামাল (৪২) রবিবার (৩ অক্টোবর) আনুমানিক রাত ৩ঃ৪৫টায় স্ট্রোকজনিত কারণে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) মৃত্যূকালে তিনি স্ত্রী, এক কন্যা, আত্নীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজা বাদ জোহর টুটপাড়া বায়তুশ শরফ জামে মসজিদে অনুষ্ঠিত হয়।

খুলনা মহানগর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এস এম কামালের অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছেন সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুল বলেন, জন্ম যেমন সত্য, মৃত্যুও ঠিক তেমনি অবধারিত। তবুও এই অবধারিতভাবে সত্যটুকু মেনে নেওয়া খুবই কষ্টকর। বর্তমান ফ্যাসিস্ট আওয়ামী সরকার বিরোধী সকল আন্দোলন সংগ্রামে এস এম কামাল ছিলেন এক অগ্রভাগের সেনাপতি। বারবার জেল, জুলুম, হামলা-মামলা আর পুলিশি নির্যাতনের স্বীকার হয়েছিলেন এস এম কামাল। তার এই অকাল প্রয়াণে খুলনার বিএনপির রাজনীতিতে দল হারালো এক উদীয়মান সম্ভাবনাময় নেতৃত্বকে। যা কখনোই পূরণ হবার নয়। আমরা মহান আল্লাহপাক রাব্বুল আলামিনের নিকট প্রার্থনা করি তিনি যেন এস এম কামালের ইহজাগতিক সকল অপরাধ ক্ষমা করে তাকে জান্নাতবাসী করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট