আজ শনিবার, ২৩শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

স্পার্ক সেভেন স্মার্টফোন নিয়ে এলো টেকনো

ডেস্ক রিপোর্টঃ প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো সম্প্রতি তাদের স্পার্ক সেভেন সিরিজের ৩ জিবি র‍্যামের স্মার্টফোন নিয়ে এসেছে বাংলাদেশে। টেকনো’র নতুন এই ফোনের চমৎকার সব ফিচারের মধ্যে থাকছে ৬৪ জিবি ইন্টার্নাল স্টোরেজ এবং ৬০০০ এমএএইচ-এর শক্তিশালী ব্যাটারি, যা ব্যবহারকারীদের দিবে বিনোদন ও ব্রাউজিংয়ের দুর্দান্ত অভিজ্ঞতা।

স্পার্ক সেভেন-এর ৩ জিবি’র মডেলটিতে থাকছে ৬.৫″ এইচডি+ ডট-নচ স্ক্রিন, যা ফোন ব্যবহারের আনন্দ বাড়িয়ে তুলবে অনেক গুণ। ১৬৪X৭৬X৯.৫এমএম আকৃতির ফোনটিতে থাকছে দুটি ন্যানো সিম ব্যবহারের সুবিধা। এছাড়া পিছনে থাকছে কোয়াড ফ্ল্যাশযুক্ত ১৬ মেগাপিক্সেল এআই ডুয়েল ক্যামেরা এবং সামনে ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ম্যাগনেট ব্ল্যাক, মর্ফিয়াস ব্লু এবং স্প্রুচ গ্রিন এই ৩টি রঙে পাওয়া যাবে ৩ জিবি’র স্পার্ক সেভেন স্মার্টফোনটি।

৩ জিবি’র এই ফোনটির আগে টেকনো স্পার্ক সেভেন-এর ৪ জিবি র‍্যামের স্মার্টফোন বাজারে আসে, যাতে ছিল মিডিয়াটেক হেলিও জি৭০ গেমিং প্রসেসর। দুটি মডেলেই রয়েছে অত্যাধুনিক ফেইস আনলক এবং আই-ট্র্যাকিং অটোফোকাস প্রযুক্তি। পাশাপাশি ক্যামেরা মোডে আছে টাইম-ল্যাপস, স্মাইল-শট, সুপার নাইট-শট, ভিডিও বোকেহ এবং ২কে রেকর্ডিং সুবিধা।

টেকনো স্পার্ক সেভেন ৩ জিবি এবং ৪ জিবি দুটো মডেলই পাওয়া যাচ্ছে দেশজুড়ে। ৩ জিবি’র বাজারমূল্য মাত্র ১১,৪৯০ টাকা এবং ৪ জিবি’র ফোনটি পাওয়া যাচ্ছে মাত্র ১১,৯৯০ টাকায়।

টেকনো মোবাইল ট্রানশান হোল্ডিংস-এর একটি প্রিমিয়াম মোবাইল ব্র্যান্ড, যাদের পোর্টফোলিও জুড়ে রয়েছে ফোন, স্মার্টফোন, ট্যাবলেট ইত্যাদি। তাদের স্লোগান হলো ‘স্টপ অ্যাট নাথিং’। টেকনো বিশ্বব্যাপী উদীয়মান বাজারগুলোতে প্রগতিশীল মানুষদের জন্য যুগোপযোগী সেরা প্রযুক্তি ও চমৎকার ডিজাইনসম্পন্ন সর্বাধুনিক পণ্য পৌঁছে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। টেকনো বিভিন্ন বাজারের ভোক্তাদের চাহিদা অনুযায়ী অত্যাধুনিক প্রযুক্তিগুলোকে স্থানীয় পণ্যে রূপান্তরিত করতে কাজ করে, যা ভোক্তাদের উদ্যমী মনোভাব গড়ে তোলে ও নিজেদের লক্ষ্যপূরণে করে তোলে অপ্রতিরোধ্য। বিশ্বের ৬০ টিরও বেশি দেশে টেকনোর উপস্থিতি রয়েছে। টেকনো বিখ্যাত ইংলিশ ফুটবল ক্লাব ম্যানচেস্টার সিটি’র (প্রিমিয়ার লীগ ২০২০-২১ বিজয়ী) অফিশিয়াল পার্টনার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট