আজ শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

এখনো তিনি জাসদই রয়ে গেছেন’, শাজাহান খানকে শেখ হাসিনা

খবর ডেস্কঃ ছিলেন জাসদে, সেখান থেকে আওয়ামী লীগে যোগ দিয়ে হন এমপি, এরপর মন্ত্রী। সর্বশেষ দলের সভাপতিমণ্ডলীর সদস্যও করা হয় শাজাহান খানকে। তবু নাকি তিনি জাসদই রয়ে গেছেন। প্রায় এক বছর পর গতকাল বৃহস্পতিবার গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সভায় শাজাহান খানকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন ক্ষমতাসীন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

তাকে পুরোপুরি আওয়ামী লীগার হওয়ার কথাও বলেন আওয়ামী লীগ প্রধান। শেখ হাসিনা বলেন, তাকে (শাজাহান খান) দলে আনা হয়েছে, পাঁচবার এমপি, মন্ত্রী বানানো হয়েছে এবং সর্বশেষ দলের সভাপতিমণ্ডলীর সদস্য করা হয়েছে, এখনো তিনি জাসদই রয়ে গেছেন।

নাম প্রকাশ না করার শর্তে বৈঠকে উপস্থিত এক নেতা নিউজ হান্টকে এমনটা জানিয়েছেন। সংগঠন মজবুত করার প্রসঙ্গে আওয়ামী লীগ সভাপতি বলেন, একটা দল ১২ বছর ক্ষমতায় থাকলে দলের সংগঠন থাকে না। আওয়ামী লীগের ক্ষমতা আছে, আবার সংকটও আছে, এখন এই সংকট দূর করে সংগঠনকে শক্তিশালী করতে হবে বলে শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে সূত্র জানিয়েছে।

বৈঠকে পাবনা, নাটোর, নোয়াখালী, মাদারীপুরের সম্মেলন দ্রুত করার নির্দেশ দেন। বৈঠকে দলের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম দলের সভাপতিমণ্ডলীর সদস্য শাজাহান খানের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, তিনি স্থানীয় নেতাদের উপেক্ষা করে নিজের মতো কর্মসূচি পালন করেন।

এর পরিপ্রেক্ষিতে শেখ হাসিনা বাহাউদ্দিন নাসিমকে উদ্দেশ্য করে বলেন, শাজাহান খান জাসদে ছিল সেটাই তো ভালো ছিল, ওখানে থেকে আমাদের জন্য কাজ করত। আওয়ামী লীগে আসলে উপকার হবে বলে তোমাদের বলার প্রেক্ষিতে তো তাকে আনা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট