আজ শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে খুলনার খালিশপুরে কেন্দ্রীয় বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে দোয়া মাহফিল ও ৫০০দুস্থদের মাঝে খাবার বিতরণ অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান, তারুণ্যের অহংকার, আগামী দিনের রাষ্ট্রনায়ক, জননেতা জনাব তারেক রহমানের ১৪তম কারামুক্তি দিবস উপলক্ষে সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা-৩ আসনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে এক দোয়া মাহফিল ও নিরন্ন পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

বুধবার ৮সেপ্টেম্বর ২০২১ইং বিকাল ৫টায় খুলনা মহানগরীর খালিশপুর থানার অন্তর্গত লিবার্টি সিনেমা হলের সামনে তরুণ বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুলের সার্বিক সহযোগিতা ও দিকনির্দেশনায় এবং খালিশপুর থানা যুবদলের তত্বাবধানে থানার ৫০০অসহায় ও নিরন্ন পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়। এর আগে জনাব তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা মহানগর যুবদলের ১নং সহ সভাপতি সৈয়দ মেহেদী মাসুদ সেন্টুর সভাপতিত্বে এবং খালিশপুর থানা যুবদল নেতা মোঃ নাজমুল হোসেন বাবুর সঞ্চালনায় উক্ত দোয়া মাহফিল ও খাবার বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা মহানগর বিএনপির অন্যতম সহ সভাপতি স ম আব্দুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর বিএনপির সহ সভাপতি শেখ জাহিদুল ইসলাম, খুলনা মহানগর যুবদলের সাবেক সভাপতি শাহিনুল ইসলাম পাখি, খালিশপুর থানা বিএনপির সিনিয়র সহ সভাপতি আবুল কালাম জিয়া, খুলনা মহানগর বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শেখ সাদী, খালিশপুর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক বিপ্লবুর রহমান কুদ্দুস, প্রবীণ বিএনপি নেতা হাবিব বিশ্বাস, খোদাবক্স কোরাইশী কালু প্রমুখ।

যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় যুবদলের খুলনা বিভাগীয় সহ সভাপতি মাহবুব হাসান পিয়ারু, নগর যুবদলের সিনিয়র সহ সভাপতি কাজী নেহিবুল হাসান নেহিম, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, মোল্লা সোহেল, মোল্লা সোলায়মান হোসেন, মোঃ হারুন অর রশিদ, জসীমউদ্দীন ডেভিট, মোঃ হাফিজুর রহমান তুহিন, মোঃ জাহিদুল ইসলাম, মিজানুর রহমান টুলু, শাহাদাত হোসেন সাজু, মোঃ এনামুল হোসেন, মোঃ পলাশ, মোঃ শুকুর আলী, পিয়ার সুমন, মোঃ আরিফ, মোঃ খলিলুর রহমান, মামুন, মেহেদী, আল আমিন, রনি, আহাদ, রবিউল, রানা প্রমুখ।

সেচ্ছাসেবক দল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ খুলনা মহানগর সেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক ইউসুফ মোল্লা, সিরাজুল ইসলাম, এম আর জয় প্রমুখ।

ছাত্রদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেনঃ মফিজুর রহমান মফিজ, সৈয়দ ওয়ালী আহাদ, আসাম হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট