আজ শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বরগুনায় করোনার টিকা সংরক্ষণের ফ্রিজে অগ্নিকাণ্ড

বরগুনার সিভিল সার্জনের কার্যালয়ে করোনার টিকা সংরক্ষণের জন্য রাখা দুইটি ডিপ ফ্রিজে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোনো টিকা না থাকায় বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

শুক্রবার (৩০ জুলাই) সকাল ৬ টার দিকে বরগুনার সিভিল সার্জনের কার্যালয়ের নতুন ভবনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করছে ফায়ার সার্ভিস।

এ বিষয়ে বরগুনার ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. খোর্শেদ আলম বলেন, “সকালে সিভিল সার্জনের কার্যালয়ের জানালা দিয়ে ধোয়া বের হতে দেখে এক পথচারী ফায়ার সার্ভিসে ফোন দেন। পরে সাথে সাথেই ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।”

খোর্শেদ আলম আরো বলেন, “অগ্নিকাণ্ডে করোনা ভাইরাসের টিকা সংরক্ষণের জন্য সিভিল সার্জনের কার্যালয়ে থাকা দুইটি ডিপ ফ্রিজ পুড়ে গেছে। তবে পুড়ে যাওয়া ফ্রিজ দুটিতে কোনো টিকা ছিল না। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে প্রাথমিকভাবে ধারনা করছি।”

এ বিষয়ে বরগুনার সিভিল সার্জন ডা. মারিয়া হাসান বলেন, “অগ্নিকাণ্ডে করোনাভাইরাসের টিকা সংরক্ষণের জন্য রাখা দুটি ডিপ ফ্রিজ পুড়ে গেছে। তবে এই ফ্রিজ দুটিতে কোনো টিকা না থাকায় বড় ক্ষয়ক্ষতি হয়নি।” এ অগ্নিকাণ্ডের প্রকৃত কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত করে বের করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট