আজ শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কমিটি গঠন

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের সিদ্ধান্ত মোতাবেক শিবগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৮ জুলাই) জেলা স্বেচ্ছাসেবকদলের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান মিজু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামিউল হক সোহেল এই কমিটির অনুমোদন দেন।

নবনির্বাচিত নেতাদেরকে আগামী তিন মাসের মধ্যে ঘোষিত ইউনিটগুলোর অধীনস্থ সকল ইউনিটের কমিটি গঠন করে জেলা স্বেচ্ছাসেবকদল বরাবর প্রেরন করার নির্দেশ দেওয়া হয়েছে।

ঘোষিত ইউনিটগুলোর আহ্বায়কবৃন্দ ও সদস্য সচিব হলোঃ

শিবগঞ্জ উপজেলা শাখার আহ্বায়ক আবদুল্লা আল ফারুক কুইক, যুগ্ন-আহবায়ক রুবেল বিশ্বাস, মোঃ মিজানুর রহমান মিজু, হাসিবুর রহমান নয়ন, ডা. নাসির উদ্দিন, শামসুজ্জোহা বিদ্যুৎ, মোঃ আজমল হোসেন, মোঃ জাহিদ হোসেন, রুহুল আমিন, মোঃ মহসিন আলী এবং জানিবুল ইসলাম জোসি’কে সদস্য সচিব করে ৩১ সদস্য উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক কমিটি অনুমোদন করেন জেলা কমিটি।

নবনির্বাচিত আহবায়ক আব্দুল্লাহ আল ফারুক কুইক শিবগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক এবং জানিবুল ইসলাম জোসি চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও শিবগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক এর দায়িত্ব পালন করেন।

বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান, বেগম জিয়ার অন্যতম উপদেষ্টা অধ্যাপক মোঃ শাহজাহান মিঞা, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাফিজুর রহমান ও বিপ্লবী সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভুঁইয়া জুয়েল, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল রাজশাহী বিভাগীয় টিমের সকল সদস্যবৃন্দ, চাঁপাইনবাবগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সংগ্রামী সভাপতি (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান মিজু ও বিপ্লবী সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) মোঃ জামিউল হক সোহেল সহ সংশ্লিষ্ট সবাইকে শিবগঞ্জ উপজেলার নবগঠিত স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট