আজ শনিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

নগরীর খালিশপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

খুলনা প্রতিনিধিঃ
নগরীর খালিশপুরে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় নাহিদুল আলম(৩৫) নামের এক যুবককের পেটে ছুরি মেরে হত্যারচেষ্টা করা হয়েছে । আজ বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ৮টায় খালিশপুর আলমনগর মক্কী মাদানী মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে । গুরুতর ছুরিকাহত নাহিদ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন ।

জানাগেছে,খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন আলমনগর এলাকায় মুন্সি সামসুল আলমের পুত্র নাহিদুল আলম থাই এ্যালমুনিয়াম ও এস এস এর ব্যাবসা করে আসছেন । সম্প্রতি ঐ এলাকায় চিহৃিত মাদক বিক্রিতা হারুনুর রশিদের পুত্র পারভেজের নেতৃত্বে দির্ঘদিন যাবত ইয়াবা,গাঁজা,ফেন্সিডিলের বিক্রি করে আসছে । আর এই মাদক সিন্ডিকেটে রয়েছে ১০/১২ জনের একটি শক্তিশালী মাদক বেচাকেনার চক্র । এই চক্রে রয়েছে পারভেজ,ফকরুল,হারুন অর রশিদ,বাহাউদ্দিন,নয়াবাটি এলাকার চিহিত ফেন্সিডিল বিক্রেতা শেখ নান্না,তৌফিকুল ইসলাম তমাল,নজু,আলমগীর,সাদ্দাম,মাসুদ,সহ আরো অনেক সদস্য । এই মাদক চক্রের সদস্যরা নাহিদুল আলমের ব্যাবসা প্রতিষ্ঠানের সামনে ও আশপাশ এলাকায় প্রকাশ্যে মাদক বিক্রি করে । তাদের এই মাদক ব্যাবসা বন্ধে ব্যাবসায়ী নাহিদুল আলম বাঁধা দেয় । এতে মাদক সিন্ডিকেট সদস্যরা ক্ষিপ্ত হয়ে মুন্সি নাহিদুল আলমকে হত্যার পরিকল্পনা করে । পরিকল্পনা অনুযায়ী আজ রাত ৮টায় তার দোকান বন্ধ পেয়ে অজ্ঞাত লোক মারফাত মালামাল ক্রয়ের জন্য নাহিদুল আলমকে ফোন করে আলম নগর মক্কী মাদানী এলাকার শাহিনা ফ্লাওয়ার মিলের সামনে ডাকে । নাহিদ শাহিনা ফ্লাওয়ার মিলের সামনে আসামাত্র পুর্ব থেকে ওৎপেতে থাকা সন্ত্রাসী ও মাদক বিক্রেতা সিন্ডিকেট সদস্য ফকরুল,শেখ নান্না,তৌফিকুল ইসলাম তমাল জাপড়ে ধরে তখন পারভেজের হাতে থাকা ধারালো অস্ত্র ডেগার নাহিদুল আলমের পেটে ঢুকিয়ে দেয় । এ সময় অন্নান্য দুবৃত্তরা ব্যাবসায়ী নাহিদুল আলমের স্বর্নের চেইন,মোবাইল,নগদ অর্থ হাতিয়ে চম্পট দেয় । নাহিদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে গুরুতর জখম অবস্থায় তাকে উদ্ধার করে খুমেক হাসপাতালে ভর্তি করেন । এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে খালিশপুর থানায় ১০জনের নাম উল্লেখসহ অজ্ঞাত নামা ৪/৫জনকে আসামী করে একটি এজাহার দাখিল করেন ।
খালিশপুর থানা পুলিশ লিখিত অভিযোগ পেয়ে আসামীদের ধরতে খালিশপুর থানার এস আই অমিত ও এস আই রেজোয়ানের তেতৃত্ব অভিযান অব্যাহত রয়েছে বলে জানাগেছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট