আজ শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাজিলিয়ান হয়ে আর্জেন্টিনাকে সমর্থনকারীদের নরকে যেতে বললেন নেইমার

আকাশী-নীল আর্জেন্টিনার ট্রফি জেতা হচ্ছে না প্রায় ২৮ বছর। দলের সেরা তারকা লিওনেল মেসি খেলে ফেলেছেন চারটা বড় টুর্নামেন্টের ফাইনাল। কিন্তু একবারো উঁচিয়ে ধরতে পারেননি শিরোপা। মেসির জন্য হলেও তাই এবারের কোপা আমেরিকা আর্জেন্টিনা জিতুক এমন প্রত্যাশা করছেন স্বয়ং ব্রাজিলিয়ানরা।

তবে নিজের দেশ ছেড়ে অন্য দলের জয়ের প্রত্যাশায় অবশ্য বেশ নাখোশ হয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। বলেছেন, ব্রাজিলিয়ান হয়েও ব্রাজিলের বিরুদ্ধে যারা তারা নরকে যাও।

শুক্রবার (৯ জুলাই) নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি পোস্ট দিয়ে এই ক্ষোভ ঝেড়েছেন ব্রাজিল দলের সেরা তারকা। প্রতিটি ক্ষেত্রে তিনি ব্রাজিলের পক্ষেই অবস্থান নেন উল্লেখ করে নেইমার লিখেছেন, আমি ব্রাজিলিয়ান এটিই আমার গর্বের পরিচয়। শুধু খেলা নয়, যেকোনো ক্ষেত্রেই আমি ব্রাজিলের বিরুদ্ধে কখনো অবস্থান নেইনি। আমি সবসময় ব্রাজিলের হয়ে খেলতে চেয়েছি এবং ভক্তদের মাতাতে চেয়েছি।

ব্রাজিলিয়ান হয়ে যারা আর্জেন্টিনার জয় কামনা করছেন তাদের প্রতি নাখোশ হয়ে এই তারকা লিখেছেন, আমরা যারা ব্রাজিলিয়ান তারা ব্রাজিলের জয়ের প্রার্থনা ছাড়া কোনো কিছু ভাবতে পারি না। যারা বিরোধিতা করছে তাদের আমি সম্মান করি, কিন্তু তোমরা নরকে যাও।

ব্রাজিল এবং আর্জেন্টিনার কোপা আমেরিকার ফাইনালের লড়াই নিয়ে উত্তাপ ছড়িয়েছে সারাবিশ্বে ছড়িয়ে থাকা ব্রাজিল এবং আর্জেন্টিনা ভক্তদের মধ্যে। অনেক ব্রাজিল সমর্থকদেরও ‘মেসির জন্য আর্জেন্টিনা কোপা আমেরিকা জিতুক’ এমনটি বলতে দেখা গেছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট