আজ শুক্রবার, ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ

শেকৃবিতে এপিএ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

খবর ডেস্কঃশেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ জুন) বেলা ৩.০০টায় ভার্চুয়ালি জুম অ্যাপের মাধ্যমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। উক্ত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্মানিত সদস্য প্রফেসর ড. মোঃ আবু তাহের এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেকৃবি’র মাননীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম ও বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সম্মানিত সচিব ড. ফেরদৌস জামান। সভায় সভাপতিত্ব করেন শেকৃবি’র মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া।

প্রধান অতিথি প্রফেসর ড. মোঃ আবু তাহের বলেন, “কর্মক্ষেত্রে জবাবদিহিতা, আর্থিক শৃংখলা ও সরকারি বিধি বিধান মেনে চলা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সবাইকে নিয়মের মধ্যে থেকে বিশ্ববিদ্যালয় পরিচালনা করা প্রয়োজন”।

সভাপতির বক্তব্যে শেকৃবি’র মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া বলেন, “শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় বা সরকারের সকল সেবা প্রতিষ্ঠানের প্রত্যেকে যদি তাদের উপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও স্বচ্ছতার সহিত পালন করে তাহলে জাতির পিতার ‘স্বপ্নের সোনার বাংলা’ গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ও জাতীয় অর্থনৈতিক কাউন্সিল কর্তৃক প্রণীত ‘রুপকল্প ২০৪১’ বা ‘বাংলাদেশ ভিশন ২০৪১’ বাস্তবায়নের দিকে আমরা সঠিকভাবেই এগিয়ে যাবো। কোভিড-১৯ মাহামারির কারনে এপিএ লক্ষ্যপূরন কিছুটা বাধাগ্রস্ত হলেও শেকৃবি এপিএ লক্ষ্যপূরনে সচেস্ট রয়েছে”।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন শেকৃবি’র রেজিস্ট্রার শেখ রেজাউল করিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো সংবাদ

ফেসবুকে খবর২৪ বিডি ডট নেট